সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
লোহাগড়ায় বালুবোঝাই ট্রলার ডুবিতে যুবকের লাশ উদ্ধার

লোহাগড়ায় বালুবোঝাই ট্রলার ডুবিতে যুবকের লাশ উদ্ধার

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি// নড়াইলের লোহাগড়ায় মধুমতি নদীতে বালুবোঝাই ট্রলার ডুবিতে এক যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো.মাহাবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার কামঠানা এলাকার মধুমতি নদীতে এ দূর্ঘটনা ঘটে। নিহত যুকবকের নাম নাজমুল মৃধা (৩৫) সে জেলার কালিয়া উপজেলার নওয়াগ্রামের আকবার মৃধার ছেলে।
ঘটনার সময় ট্রলারে থাকা বায়জিদ বলেন,ট্রলারে আমরা ৪ জন ছিলাম পরে তলা ফেটে যাওয়ায় সবাই উপরে উঠে আসি কিন্তু নাজমুল ক্যাবিন থেকে টাকা আনতে যায় আমরা নিষেধ করলেও সে শোনেনি। পরে ট্রলারের সাথে সেও ডুবে যায়।
এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো.মাহাবুব আলম বলেন,সকাল ৮টায় খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। পরে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযানে অংশ নেয়। উদ্ধার অভিযান চলাকালে দুপুর আড়াইটার দিকে নাজমুলের লাশ উদ্ধার করা হয়। লাশ নৌ-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড